লোকেদের স্থানাঙ্ক এবং জ্ঞান পরিবর্তন করার অনুমতি দিয়ে, তারা লোকেদেরকে আরও ভাল উপায়ে অনলাইন গেমটি পেতে সহায়তা করার লক্ষ্য র https://theskystore.in/bn/ াখে । অগ্রগতিগুলি – বিশ্ব, সুপারস্টার সম্ভাবনা, এলিয়েন প্রাণী এবং – সমস্ত পেশাদারদের মধ্যে যে কোনও জায়গায় বাস্তবে সাধারণ৷ এলাকার উদ্দেশ্যমূলক অগ্রগতিগুলি অতিরিক্তভাবে এখন নেটওয়ার্কগুলির মধ্যে যে কোনও জায়গায় পুল করা হয়েছে, নতুন Quicksilver আইটেমগুলি আবিষ্কার করার জন্য তার সাথে সমগ্র আশেপাশের এলাকাকে নিয়ে আসছে৷ নতুন অ্যাকসেন্টুয়েট এক্সচেঞ্জের নিজস্ব ইন্টারনেট সফ্টওয়্যারও রয়েছে এবং আপনি প্লেয়ারদের কাছে ডেটাবেস অ্যাক্সেস করতে পারবেন। লোকেরা বিশেষ নৌকা, প্রাণী বা অন্যান্য সাফল্যের অধিকারী হতে দেখবে। তারা আপনার ডাটাবেসে পরিষেবাও যোগ করতে পারে এবং এটি তাদের নতুন সাবরেডিটে পাঠাবে।

sky exchange details

  • তারা সম্ভাবনার মধ্যে বিভিন্ন সমস্যা ধরে রাখতে সক্ষম হয়, তাদের সর্বোচ্চ স্লট সংখ্যা ছাড়াও উন্নতি সক্ষম করে।
  • NMSCoordinates হল no Boy’s Sky-এর জন্য একটি অ্যাপ যা আপনাকে আপনার সমস্ত রিসিভ স্পেস চ্যানেল বিবেচনা করতে সক্ষম করে এবং আপনি আপনার সমস্ত সংরক্ষণের মধ্যে শহরগুলিকে ভিত্তি করতে পারেন।
  • তাই এটি মডিউল অংশগ্রহণকারীদের একটি বিপজ্জনক অবস্থা থেকে অবিলম্বে একটি অজানা অজানা এলাকায় যাতে অবিলম্বে warping থেকে চলে যেতে অনুমতি দেয়.
  • এই মহাকাশযান খুঁজে বের করার চেষ্টা করা সহজ নয়, কারণ তারা অনেক বিকল্প জুড়ে নিক্ষিপ্ত হয়.
  • মেরামত অসুবিধা এক কারণে গ্রহ শিল্প বার্তা লোকেদের ব্যক্তিগতকৃত লেবেল পেশাদার পোস্ট করা হয়েছে উপেক্ষা.

নতুন পিনিং সিস্টেমটি আরও অনেক সরাসরি অন্তর্ভুক্ত করার জন্য কিছুটা উন্নত করা হতে পারে এবং আপনি যখন লেখকের বিষয় বা প্রযুক্তিগুলি প্রতিষ্ঠা এবং ফিক্সিং করছেন তখন আপনি পরামর্শ ব্যবহার করতে পারেন। ইউনিভার্স মিশন প্রতিনিধিদের দ্বারা প্রস্তাবিত উদ্দেশ্যগুলি এখন আরও ভাল গভীরতা এবং ফোকাস করার জন্য পুনরায় কাজ করা হয়েছে। সুবিধাগুলিও ভারসাম্যপূর্ণ করা হয়েছে, বিশেষ করে চমৎকার উদ্দেশ্যগুলির জন্য। ক্রিস্টাল গ্রহাণু হল নতুন বিরল ধরণের লোকেদের মধ্যে ছুটতে পারে এবং বিরল ধাতুর মালিক হতে খনন করা হবে। যদিও কিছু গ্লোব দৃশ্যত সাধারণ, অন্য কেউ অত্যন্ত বিপজ্জনক হতে পারে।

দশ স্ফটিক জমা করার জন্য স্টর্মি ওয়ার্ল্ডস চেক আউট

নতুন ব্লকবাস্টার কমিক স্ট্রিপের জন্য জুয়া খেলার পদ্ধতি থেকে, DualShockers বক্ররেখার আগে আপনার প্রদান করে। কোনো ম্যানস এয়ার গেমাররা যখনই স্থানাঙ্ক সম্পর্কে সচেতন থাকবেন তখনই কিছু আকর্ষণীয় আইটেম খুঁজতে/দেখতে বিশ্বজুড়ে ভ্রমণ করতে পারবেন না। আপনি দ্বিতীয়বার স্টপ করার পরে আপনি ম্যাটের উপর একটি বৃদ্ধি পাবেন, তাই আর একবার চলার জন্য একটি ডিসচার্জ থ্রাস্টার শক্তি ব্যয় করবেন না। একটি সমস্যা স্থির করা হয়েছে যা শক্তির কারণ হবে এবং ব্যবহারকারী যদি নির্দিষ্ট ব্লুপ্রিন্টগুলি অ-অর্ডার খুঁজে পায় তবে আপনি সিঙ্ক ছেড়ে দেওয়ার জন্য শক্তিশালীকরণ টিউটোরিয়ালগুলিকে ভিত্তি করতে পারেন৷ বল প্লেয়ার একটি ভাল জৈব জ্বালানী জেনারেটরের বিপরীতে একটি সৌর শক্তি কমিটির উপর নির্ভরশীল ইভেন্টে পাওয়ার ক্লাসটি অগ্রসর হওয়ার বাইরে একটি সমস্যা সমাধান করেছে। মেরামত করা অসুবিধা যার ফলে খেলোয়াড়রা গোলের সীমারেখার ক্ষেত্রকে খারিজ করার সময় তাদের সেকেন্ডারি আগ্নেয়াস্ত্র শিখতে পারে।

একটি গ্যালাকটিক ট্রেডিং ক্রিটিক্যাল ব্যবহার করার সময় যেকোন জিনিসের মধ্যে খরচ ভিন্ন হয় যখন পয়েন্টগুলি বিভিন্ন সুবিধার অন্যান্য স্তরের সাথে আসে এবং আপনি বিরলতা পেতে পারেন। আপনি আপনার প্লেস স্টেশনে জিরো ম্যানস এয়ারের মধ্যে গ্যালাকটিক ট্রেড টার্মিনাল খুঁজে পেতে পারেন। নো পিপলস এয়ারের জন্য তাজা ফ্রন্টিয়ার্স আপডেটটি রুম জুড়ে কীভাবে আপনার সময় ডুবাতে হয় সে সম্পর্কে আরও অনেক নতুন কিছু রয়েছে।ফ্রন্টিয়ার ইনফরমেশন সম্পর্কিত সেরা পরিষেবাগুলির মধ্যে একটি হল নেভিগেশন রিসার্চ, এটি এমন একটি মুগ্ধ পণ্য যা আপনি বিশ্বের NPC-তে বিনিময় করতে পারেন।

NMSCoordinates একটি সফ্টওয়্যার ট্রাই করে নো সন’স স্কাই যা আপনাকে নিশ্চিতভাবে সমস্ত আবিষ্কৃত মহাকাশ স্টেশন দেখতে সক্ষম করে এবং আপনি আপনার সমস্ত সংরক্ষণের মধ্যে যে কোনও জায়গায় শহরগুলিকে পা রাখতে পারেন৷ নাশিমোর হাই প্রেশারের দাম আসছে খেলোয়াড়রা কিনতে চায় বারো মিলিয়ন ক্রেডিট। যে এটির মোটরবোটটি এক্সোমেক আপগ্রেডের প্রিমিয়ার হয়েছে যা ইতিমধ্যেই সফল থ্রাস্টার দিয়ে সজ্জিত রয়েছে যাতে নিশ্চিত করা যায় যে খেলোয়াড়দের বিনিয়োগ পরিচালনার জন্য সহজ সময় রয়েছে। জুকাসিজাওয়া গ্যালাক্সির মধ্যে Raystoku VI প্রোগ্রাম থেকে আবিষ্কার করুন, একেবারে নতুন II3 Gajor আসলে প্রিজমস মডিফাই থেকে একটি বিকল্প আশ্চর্যজনক-শ্রেণীর মোটরবোট।এটি গাপ্পি-স্টাইলের পাত্রটি উজ্জ্বল লাল রঙে পাওয়া যায় এবং এটি শুধুমাত্র পারমাডেথ ফর্মের ভিতরেই খেলা আবিষ্কার করা যেতে পারে। যে এটি রাজকীয়-ডিজাইন জাহাজ আউটিং আপডেট সংক্রান্ত আবিষ্কার সফল থ্রাস্টার আছে এবং আপনি একটি লাল রঙের রঙের কাজ প্রদর্শন করতে পারেন।

বাধ্যবাধকতা থেকে দূরে কল করার জন্য ছাত্র পদ্ধতি: আধুনিক যুদ্ধের করণীয়

একটি শব্দ শিক্ষক এবং গেম পার্টনার দুর্বৃত্ত পরিণত, জো চূড়ান্ত পণ ব্লগার হয়ে একটি অনুসন্ধানে পাওয়া যায়.এটি তাদের বিশ্বাসের দ্বারা কিছুটা বাধাগ্রস্ত হয়েছে যে প্লেস্টেশন ওয়ানের জন্য গেমিংয়ের দুর্দান্ত দশকগুলি শেষ হয়েছে, কিন্তু সে তাকে থামাতে সাহায্য করে না। প্রায় প্রতিটি অন্য কল্যাণ আসলে ডি’এন’ডি, ড্যাড রক, ভিডিওগুলিতে অভিযোগ করা, নতুন মন-নিযুক্ত কাজের পরিবেশ কমেডি ম্যান, যা অন্য কেউ মেনে চলবে না। একটি সমস্যা মেরামত করা হয়েছে যার ফলে স্টারশিপের ডিসচার্জ সিস্টেমটি অবিলম্বে ঠিক হয়ে যেতে পারে যখনই একই সিস্টেমে অন্য কিছু ক্রীড়াবিদ ডক করে। ছবি মোডে ভিআর-এ থাকার জন্য বার্ন হওয়ার কারণ ছিল এমন একটি সমস্যা সমাধান করা হয়েছে।

দুর্ভাগ্যবশত, সম্পূর্ণ র‍্যান্ডম এবং সেইসাথে নো কিডস এয়ারের কথা বলতে গেলে, আপনি শেষ পর্যন্ত একটি বিশাল আর্কাইভ খুঁজে না পাওয়া পর্যন্ত অনেকগুলি মানচিত্রের জন্য ধন্যবাদ বার্ন করার প্রত্যাশা করুন। একটি চ্যালেঞ্জ মেরামত করা হয়েছে যা মাল্টিপ্লেয়ার সংযোগ ব্যর্থতার দিকে নিয়ে যেতে পারে যখন Nexus মিশনগুলি করার সময় আপনার কিছু অন্যান্য সূর্যালোক ডিল সেটআপে পেশাদার আছে৷ স্টারবার্থ গোল স্ট্রিংগুলি থেকে আপনার উদ্দেশ্য লক্ষ্যগুলির সাথে একটি উন্নয়নশীল প্রতিরোধ দূরত্ব যোগ করা হয়েছে, পেশাদারদের মিশন লক্ষ্যগুলিকে কোণে আটকে রাখা বন্ধ করতে। মেরামত করা অসুবিধা যা স্টারশিপগুলিকে একত্রিত করার জন্য কারণ হবে যখন অনেক অংশগ্রহণকারী আপনার কাছ থেকে অবশ্যই ভেন্যুতে আসবেন। অনেক দিন মেরামত করা হয়েছে স্পট যেখানে স্টারশিপ কোন বৈধ অবতরণ শহুরে কেন্দ্রের বিজ্ঞাপন দেয় যে গ্রহের শরীরে আপনাকে সাহায্য করার চেষ্টা করছে তবে সম্পত্তির কাছাকাছি। মিশন সূচকগুলি বাস্তবে বিল্ডিং/প্ল্যানেটারি গ্রাফ চিহ্নের আরেকটি বিল্ডে আঁকা হয়েছে, যাতে লোকেদের ব্যস্ত সিস্টেমের মধ্যে আরও সহজে ব্রাউজ করতে সহায়তা করে।

সেইসাথে, বই প্রাণীর অধিকারী শহর, প্লেয়ার-নির্মিত খামার/কোণ, এবং আপনি আদর্শ দর্শনীয় স্থান জুড়ে তালিকাভুক্ত করা হবে subreddit. যদি আপনার কাছে নতুন ডিসপ্লে থেকে সেরা একটি লাল আইকন থাকে, তাহলে এর অর্থ ক্যাটালগটি আসলে সম্পূর্ণ তাই একটি নতুন পণ্য বাছাই করার অবস্থানে থাকবে না। আপনি প্রতিটি অবস্থানের জন্য তাদের সীমাবদ্ধ ক্ষমতার মতো অনুরূপ দিকগুলি গুচ্ছ করতে পারেন, তবে কম-ক্ষমতার জিনিসগুলিকে স্ট্যাক করা যাবে না বা প্রতিটির জন্য একটি স্লট নেওয়া যাবে না। আপনি যদি আরও জায়গার জন্য মরিয়া হন তবে আপনি R3/RS ধরে আইটেমগুলি নিষ্পত্তি করতে পারেন, বিশেষত পছন্দের বিষয়গুলি যা সহজেই পরিবর্তিত হয়। সাধারণ স্প্রিন্টিং পছন্দের তুলনায় এটি অনেক দ্রুত, এমনকি যদি লেপ বড় পরিসরে থাকে তবে আপনার স্টারশিপে ফিরে যাওয়াই ভাল।

ম্যানস এয়ার কমপ্লিমেন্ট এক্সচেঞ্জ নেই

আপনি চিহ্নিত শহুরে কেন্দ্রগুলিকে দ্রুত যেতে পারেন, অন্যথায় আপনি গ্যালাকটিক স্থানাঙ্কে প্রবেশ করুন এবং আপনি সেগুলিতে যাবেন। JSON ফাইলে সেরা স্থানগুলিকে নকল করুন এবং আপনি এই ধরণের সঞ্চিত স্থানাঙ্কগুলি অ্যাক্সেস করবেন এবং দেখতে পাবেন৷ কোন অভিনব, লাল, রিগ্যাল বোটটি আসলে সাম্প্রতিক প্রিজমসের তথ্য থেকে অতিরিক্ত।

এস-শ্রেণির বোটগুলি 3-স্টার সম্ভাবনার মধ্যে স্পন করতে বেশি ঝুঁকছে যেমন বর্ণনাকারী যেমন অপুলেন্ট বা কাটিং-এজ। সুতরাং আপনি প্রোগ্রামের সাজানোর নতুন সম্পদ প্রভাবিত করতে পারেন, মানুষ খুব একটি অর্থনীতি স্ক্যানার মালিক হওয়া উচিত. একটি প্রদত্ত প্রোগ্রামের মধ্যে নৌকাগুলির সাধারণত একটি অভিন্ন রঙের স্কিম থাকে যা সহায়ক যখন অংশগ্রহণকারীরা একটি চমৎকার ধরনের রঙের কাজ করতে চায়। সাধারণত স্টেশনে গিয়ে বা ট্রেডিং পোস্টিং করে নতুন জাহাজ পাওয়া যায়।যদি শূন্য জাহাজ ঘর, পরবর্তী সঞ্চয় এবং আপনি সামগ্রিক খেলা পুনরায় লোড করতে পারেন ঘন ঘন নতুন স্পন নির্মাণ করতে পারেন. জিরো ম্যানস এয়ার, একটি বড় আনলক-কমিউনিটি গেম, প্রকৃতপক্ষে ভালো-মন্দের সম্মুখীন হচ্ছে, তথাপি এলাকাটি অধ্যবসায় প্রদান করে এবং আপনি নো ম্যানস স্কাই অ্যাকসেন্টুয়েট পরিবর্তনের প্রচেষ্টা তৈরি করতে পারেন।

আমি নো কিডস স্কাই-এর মধ্যে বিশেষ লুকানো দিকগুলিকে আলাদা করে ফেলি যেগুলি আপনার গ্যালাকটিক ক্রিয়াকলাপগুলিকে আরও সহজ করে তুলতে পারে একবার আপনি সেগুলি সম্পর্কে জ্ঞানী হন৷ নো পিপলস এয়ারের ভিতরে, অনেকগুলি টিপস রয়েছে এবং আপনি জায়গাটি বৃত্তাকারে পাবেন। আপনি তাদের অনেকগুলি প্রচুর পরিমাণে পাবেন, অন্যদের আপনার হাত পেতে আরও কঠিন হতে পারে। জিরো সনস স্কাইতে প্ল্যানেটারি আর্কাইভ কোথায় পাওয়া যাবে তার ব্যবহারিক প্রশ্ন দেখা যাচ্ছে। মনে হচ্ছে, লোকেরা ইতিমধ্যেই নতুন বিশাল আর্কাইভ শহুরে কেন্দ্রগুলি খুঁজে বের করার জন্য লড়াই করছে৷

সুপিরিয়র এবং অতিরিক্ত (জানুয়ারি

পৃষ্ঠাগুলি এখন “পরিপূরক এক্সপ্রেস” ট্যাবে অ্যাক্সেস করা মেট্রোপলিটন এলাকার তালিকা থেকে প্রতিটি লাইনের জন্য চিহ্নিত করার জন্য নোট রাখতে সক্ষম। আপনি চেকবক্সের চেয়ে কম সহ তাজা স্ক্রিনশট বাড়ানোর পরামর্শ আবিষ্কার করতে পারেন। এনএমএস ফ্রেটার ব্র্যান্ডস হল জিরো ম্যানস এয়ার অনলাইন গেমের বহুমুখী নৌকা।

VR-এর মধ্যে ইমেজ ফাংশনের জন্য নিয়ন্ত্রণগুলি উল্লেখযোগ্যভাবে উন্নত করা হয়েছিল। পরিবর্তিত ডিম থেকে বের হওয়া প্রাণীর সঙ্গীদের মা এবং বাবার চেহারা পরিবর্তন করার জন্য একটি চ্যালেঞ্জ স্থির করা হয়েছে। মেরামত অসুবিধা আপনি স্পষ্টভাবে সমস্ত বা একই স্থান থেকে কোনো স্প্যান থেকে প্রাণীর ঝাঁক ট্রিগার. মেরামত একটি চ্যালেঞ্জ আপনি নিশ্চিতভাবে মলত্যাগ থেকে বাদাম প্রাণী প্রতিরোধ করার ঠিক পরে দেওয়া হয়.

আপনি যখন ভ্রমণের খোঁজ করার চেষ্টা করছেন এবং প্রচুর স্থানাঙ্ক পেয়েছেন, আপনি এনহান্স রিপ্লেস পরীক্ষা করতে পারেন, একটি তৃতীয়-গ্রুপ ওয়েবপেজ। এই আশ্চর্যজনক সাইটটি সাইট দর্শকদের একে অপরকে পূরণ করতে, ট্রেডিং কোঅর্ডিনেট করতে এবং এর জ্ঞান শেয়ার করতে দেয়। 8 গ্রীষ্ম 2017-এর জন্য নির্ভরশীল, Accentuate Exchange হল দ্বিতীয় বৃহত্তম NMS পাড়া যেখানে ডিসেম্বর 2020-এর মধ্যে 100,100 জনেরও বেশি লোক। এটি পর্যটকদের জন্য ব্যবহার করার জন্য একটি আশ্চর্যজনক তহবিল, এবং আপনি NMSCE সম্পর্কে X_Stain-এর জ্ঞানকে ঈর্ষান্বিত করতে পারেন। এটি মোটরবোট খুঁজে বের করার চেষ্টা করার আরও ভাল ঝুঁকি পেতে, অংশগ্রহণকারীরা মোগ্লাসচিল গ্যালাক্সি থেকে অনুসন্ধান করতে হবে। নতুন কুইক রিয়াশ XIII উৎপাদনশীল থ্রাস্টার, সেইসাথে অন্যান্য আপডেটের জন্য 19টি স্লট সহ পূর্ব-সজ্জিত।

ডিপো রেইড মাল্টিপ্লেয়ার মিশনের উপসংহারে সেন্টিনেলের ইচ্ছা থেকে বাঁচতে পরামর্শ যোগ করা হয়েছে। অনেকগুলি সমস্যার সমাধান করা হয়েছে যেখানে স্বাধীন সম্প্রদায় একই ভেন্যুতে একই রকম মাল্টিপ্লেয়ার লক্ষ্য বহন করে যা আপনি প্রতিটি মানুষের উদ্দেশ্যমূলক অগ্রগতির জন্য প্রভাবিত করবেন।নতুন লাইফ স্টাইল ভেসেল/স্টারবার্থ উদ্দেশ্যগুলি এখন হাতের গবেষণা স্থানাঙ্কের মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য খেলোয়াড়দের দাবি করার পরিবর্তে একটি দীর্ঘ-পরিসরের টার্গেট ব্রাশ অন্বেষণ করে। দ্য ফ্রেশ নেক্সাস থেকে আপনার এরিয়া অ্যানোমলিতে উপলব্ধ নতুন মাল্টিপ্লেয়ার উদ্দেশ্যগুলি প্রচুর গেম প্লে ডেভেলপমেন্ট সহ উন্নত করা হয়েছে।

যদি পেশাদাররা ভাগ্যবান হয় যে আপনাকে আবিষ্কার করতে পারে, তারা পোর্ট থেকে দূরে এটির উচ্চ সংখ্যার প্রশংসা করবে একেবারে নতুন মডিউলগুলি অন্তর্ভুক্ত করার জন্য, এবং এর সরানোর দুর্দান্ত ক্ষমতা। বান্দাইরার প্রশ্নবিদ্ধ উইংস সম্ভবত একটি ভাল ইউনিভার্সে পাওয়া যায় অন্যথায় একটি অদলবদল আউটপোস্ট, যা পাঁচ-বারো মিলিয়ন ডিভাইসের জন্য প্রচার করে। লাল রঙের ফ্রেমে লাল-টিপযুক্ত তাঁবু থাকার কারণে অংশগ্রহণকারীদের তাদের স্বীকার করতে সক্ষম হওয়া উচিত।

প্লেয়াররা আসলে তখন 100% ফ্রি এবং আপনি যে নতুন লোকেদেরকে তারা কাঠামোতে আবদ্ধ রেখেছেন তাদের আক্রমণের ঝুঁকি ছাড়াই শোষণ করতে আপনি আরও নিরাপদ হতে পারেন। ধুয়ে ফেলুন এবং আপনি এই প্রক্রিয়াটি আপনার প্রায় প্রতিটি অন্য গ্লোবগুলিতে চালিয়ে যাবেন এবং নেট অংশগ্রহণকারী হতে পারেন একটি বিশাল নগদ কিছু সময়ের মধ্যে। তিনি তার জীবদ্দশায় একটি অতিরিক্ত সময়ের কার্যকলাপ ব্লগার হয়ে উঠেছেন যেটি আজ TheGamer-এর জন্য একটি উপাদান লেখক অবশ্যই প্রায় প্রতিটি অন্যান্য গেমিং অন্যান্য সাইটের মধ্যে একটি। তিনি হোস্ট করতে পারে এমন পোস্ট লেখার বিষয়ে উত্তেজিত হতে পারেন এবং আপনি তার প্রিয় গেম সম্পর্কে তথ্য ভাগ করতে পারেন। একজন উচ্চাকাঙ্ক্ষী লেখক, মাইকেল শুধু বিশ্বের কাছে গেমের প্রতি তাদের ভালোবাসা প্রকাশ করার চেষ্টা করছেন।

জিরো সন’স হেভেনস-এর জন্য নিবেদিত সাবরেডিটগুলিও রয়েছে, সেইসাথে নো সন’স হেভেনস কমপ্লিমেন্ট এক্সচেঞ্জ হল আমি কীভাবে সেগুলি খুঁজে পাব। Uenohero-এর উচ্চ-চাপ নিরীক্ষকের কাছে 20টি পোতাশ্রয় থেকে একটি তালিকাবদ্ধ কার্গো স্পেস আছে, আধা ডজন স্লটের মধ্যে একটি প্রযুক্তি স্লট স্পেস রয়েছে এবং সরাসরি কেনার জন্য 12 মিলিয়ন ক্রেডিট খরচ হয়৷ ExoMech আপডেটের জন্য এটি মোটরবোট প্রিমিয়ার হয়েছে এবং নতুন সেগমেন্ট ক্রাইসিস ওয়ার্প ইকুইপমেন্টের প্রাক-পূর্ণ হবে এবং আপনি ফুরিয়ার ডি-লিমিটার করতে পারেন।

নতুন উদ্দেশ্য তালিকা UI অনেক বেশি নিশ্চিতভাবে একেবারে নতুন সুবিধাগুলিকে স্ক্রীন করে এবং আপনি প্রতিটি লক্ষ্যের জন্য দিতে বসে থাকতে পারেন। প্রতিটি এবং প্রতি সপ্তাহান্তে জ্ঞান এখনও একটি চমৎকার নির্বাচিত গ্রহ সমগ্র এলাকা প্রকাশ ঝোঁক. পুরো ভিডিও গেম জুড়ে অনেক মিশনের মধ্যে পুনরায় কাজ করা হয়েছে এবং তারপরে টার্গেট ব্রাশ অটো মেকানিক ব্যবহার করা হয়েছে। আপনি যখন এরিয়া অ্যানোমলিতে ডক করেন তখন তার এক নম্বর স্টারশিপ উন্নত করতে ছোট মেনু ব্যবহার করার শক্তির মতো প্রচুর পরিমাণে সুস্থতার উন্নতি করা হয়েছিল।

পারস্পরিক অভিযান

এটি এখন প্রাপ্তবয়স্কদের আপনার গেমের নিম্নলিখিত-বিশিষ্ট এলাকা হিসেবে অফার করে, কম্পোজ করার সময় মাত্র দুই লক্ষ,100000 অংশগ্রহণকারীর সাথে। .json-এর ভিতরে খেলোয়াড়দের সর্বশেষ অবস্থানে ট্যাবগুলি সংরক্ষণ করুন এবং আপনি পরবর্তীতে একেবারে নতুন কোঅর্ডিনেট শো কেস-এ পেতে পারেন৷ LibNOM.map – অভ্যস্ত অস্পষ্ট এবং আপনি সংরক্ষণ নথি বিষয়বস্তু deobfuscate হতে পারে. জিরো ম্যানস স্কাই-এর এক্সোটিক এস-ক্যাটাগরির জাহাজগুলিকে অত্যন্ত অনুসন্ধান করা হয়, কিন্তু সেগুলি খুঁজে পাওয়া কঠিন৷ মজাদার এবং সুপারহিরো ভিডিওর জন্য আপনাকে সাহায্য করার জন্য তাজা গো-সবকিছু ভিডিও গেমের জন্য এক-এন্ড লুক।

অনেকগুলি পয়েন্ট নির্দিষ্ট করা হয়েছে যেখানে আপনি যে ডিপোগুলি আগে অনুপস্থিত ছিল সেগুলি মিশন অগ্রগতি বন্ধ করতে পারে৷ সম্পূর্ণরূপে তাজা প্রাণী/উদ্ভিদ/খনিজ পড়ার মিশনে পুনরায় কাজ করা হয়েছে যাতে নির্ণয় না করা গ্লোবগুলিতে সমীক্ষা সম্পন্ন করতে গেমারকে নেতৃত্ব দেওয়া যায়। একটি নির্দিষ্ট ঠিকানার জন্য বল প্লেয়ারকে আরও স্পষ্টভাবে নেতৃত্ব দেওয়ার জন্য নতুন জলদস্যু-ব্রাউজের উদ্দেশ্যগুলি সম্পূর্ণরূপে পুনর্নির্মাণ করা হয়েছে।অভিযানটি সম্পূর্ণ করার জন্য যে সময় দেওয়া হয়েছে তা বাস্তবে ঠিক হয়ে গেলে, সম্ভবত আর কোনো সুবিধা করা যাবে না।

সুতরাং এটি অস্বাভাবিক কাঠামো অংশগ্রহণকারীদের জন্য এখনই একজনকে খুঁজে পাওয়া কঠিন করে তুলবে এবং আপনাকে কিছুটা কাজ করতে হবে। স্কুইড/ক্যালামারি-ডিজাইন জাহাজগুলি অনেকগুলি অতিরিক্ত ককপিট সরবরাহ করে এবং আপনি অনন্য তাঁবুর নাক পাবেন। মহাবিশ্ব, স্থানাঙ্ক অন্যথায় glyphs এবং আপনি পণ্য একটি ইমেজ করতে পারেন প্রত্যেকের পয়েন্ট পারস্পরিক জন্য আশা করা হয়. নতুন এনএমএস এনহ্যান্স চেঞ্জ হল ইন্টারনেটে শিল্পের বিশিষ্ট ভেসেল, মাল্টি-টুল, এবং আপনি ম্যানস হেভেনস ছাড়াই মালবাহী শহর তৈরি করতে পারেন।